বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে গাড়িচাপায় দুই অটোরিকশা চালকের মৃত্যু

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে গাড়িচাপায় দুই সিএনজি অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলার (২৮ জানুয়ারী) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৌলতপুর এলাকার বাগানবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মন্ডলকাপন গ্রামের মৃত আতিক উল্লার ছেলে আব্দুর রকিব (৩৫) ও একই ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে আক্তার মিয়া (৪৫)।

পুলিশ জানায়, উপজেলার পুটিজুরী এলাকার অটোকিশা চালক আক্তার মিয়া প্রতিবেশী চালক আব্দুর রকিবকে সাথে নিয়ে ভোররাত সাড়ে ৩টার দিকে সিএনজি অটোরিকশা নিয়ে মিরপুর বাজার সিটকো গ্যাসপাম্প থেকে গ্যাস নিতে আসছিলেন। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের দৌলতপুর এলাকার বাগানবাড়ী নামক স্থানে পৌঁছলে অজ্ঞাতনামা একটি গাড়ি তাদের সিএনজি অটোরিকশাকে চাপা দিয়ে চলে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তাদের দু’জনেরই মৃত্যু হয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ দুটি ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে নিহত আক্তার ও রকিবের বাড়িতে তাদের মা, ভাই- বোন ও আত্মীয়স্বজনের বুকফাটা আর্থনাদে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়েছে। উল্লেখ, নিহত আক্তার মিয়া কিছুদিন পূর্বে কিস্তির মাধ্যমে এ সিএনজি অটোরিকশাটি এনেছিল। একদিকে সন্তান হারানোর বেদনা অন্যদিকে গাড়ির কিস্তির কি হবে এনিয়ে আক্তার মিয়ার পরিবার সামনে অন্ধকার দেখছেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি কেএম মনিরুজ্জামান চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে ঘাতক গাড়িটি ঢাকার দিকে যাওয়ার পথে অটোরিকশাকে পিছন দিক থেকে চাপা দিয়ে পালিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com